Top

গরম পানিতে ঝলসে সাবেক ক্রিকেটারের মৃত্যু, স্ত্রী গ্রেপ্তার

১৭ এপ্রিল, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
গরম পানিতে ঝলসে সাবেক ক্রিকেটারের মৃত্যু, স্ত্রী গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি :

ফেনীর ইনজামাম বলে খ্যাত ফ্রেন্ডশিপ ক্রিকেট ক্লাবের সাবেক ক্রিকেটার কাউছার আলম তৈমুর (৫৫) স্ত্রীর দেওয়া গরম পানিতে ঝলসে মৃত্যু বরন করেছেন।

রোববার দুপুর ১২টায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তৈমুর ফেনী শহরের শহীদ সেলিনা পারভিন সড়কের (নাজির রোডের) আবু তৈয়ব চৌধুরীর ছেলে। পারিবারিক কলহের জের ধরে ঘুমনÍ কাউছার আলম তৈমুরকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে তার স্ত্রী খাদিজা বিনতে শামস রূপার বিরুদ্ধে তৈমুরের ছোট ভাই তানজুর চৌধুরী বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন।

তানজুর চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে ভাইয়ার সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে স্ত্রী খাদিজা বিনতে শামস রূপার সাথে কলহ চলছিল। গত সোমবার (১১ এপ্রিল) ভোর ৫ টার দিকে ভাবী ও ভাইয়ার সাথে ঝগড়া শুরু করেন। এর কিছুক্ষন পর ভাইয়ার শোর চিৎকার শুনে আমরা ছুটে গিয়ে দেখতে পাই গরম পানিতে তার শরীর ঝলসে দেয়া হয়েছে। সেখানে থেকে প্রথমে তাকে ফেনী জেনারেল হাসপাতালে পরে
চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে শেখ হাসিনা বার্ণ ইউনিটে নিয়ে যাওয়া হয়। তার শরীরের ৭০ শতাংশ ঝলসে যায়।

তৈমুরের পরিবারের অভিযোগ, মৃত্যুশয্যায় তৈমুর নিজের স্বাক্ষ‌র করা জবানবন্দি রেখে গেছেন। সেখানে লেখা রয়েছে, আমি কাউছার আলম চৌধুরী সজ্ঞা‌নে বল‌ছি, আমার এই ঘটনার জন্য আমার বউ রূপা চৌধুরী জ‌ড়িত। সে আমা‌কে হত্যার উদ্দেশ্যে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম পানি ঢেলে দেয়। লিখার নিচে তৈমুরের স্বাক্ষর ও টিপসহি রয়েছে।

এদিকে আটকের পর তৈমুরকে গরম পানি ঝলসে দেবার ঘটনা অস্বীকার করেছেন স্ত্রী রূপা চৌধুরী। তার দাবি, তিনি এ ঘটনার সাথে জড়িত নন। তাকে ফাঁসাতে অন্য কেউ এ চক্রান্ত করেছে। তিনি বলেন, ওইদিন সেহরী খাবার পর আমি ঘুমিয়ে গিয়েছিলাম। তার গায়ে গরম পানি কি করে পড়েছে তা আমি জানি না।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, অভিযোগের প্রেক্ষিতে শনিবার রাতে রুপাকে গ্রেফতার করা হয়েছে।
তৈমুরের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ফেনীর ক্রীড়াঙ্গণে নেমে এসেছে শোকের ছায়া। তার শুভাকাঙ্ধসঢ়;ক্ষীরা তাঁর এ নির্মম মৃত্যু মেনে নিতে পারছেন না এবং তাঁর স্ত্রীর বিচার দাবি করেছেন।

 

শেয়ার