Top

শেখ হাসিনার জন্যই কৃষিতে সমৃদ্ধ দেশ ঃ এমপি জ্যাকব

১৮ এপ্রিল, ২০২২ ১২:০৬ অপরাহ্ণ
শেখ হাসিনার জন্যই কৃষিতে সমৃদ্ধ দেশ ঃ এমপি জ্যাকব
কামরুজ্জামান শাহীন,ভোলা :

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪, চরফ্যাশন-মনপুরা আসনের সংসদ সদস্য আলহাজ্বএমপি জ্যাকব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, কৃষকরাই দেশের অর্থনীতির প্রাণ।
বাংলাদেশের অর্থনীতির ভীত মজবুত রাখতে ও দেশের অর্থনীতির অগ্রগতি ঠিক রাখতে কৃষিখাতে উৎপাদন বৃদ্ধির ওপর গুরুত্ব দিয়েছেন সরকার। আওয়ামীলীগ সরকার কৃষি সয়ংসম্পূর্ন দেশ গড়তে প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের কৃষি প্রণোদনার আওয়াতায় এনে সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাচ্ছেন। তাই আজ শেখ হাসিনার জন্যই কৃষিতে সমৃদ্ধ বাংলাদেশ।
রোববার (১৭ এপ্রিল) শেখ রাসেল স্টেডিয়ামে কৃষি অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রণোদনা কর্মসুচীর আওয়াতায় প্রান্তিক ও ক্ষুদ্র ২১টি ইউনিয়নের প্রায় ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার এবং ভুর্তকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
এমপি আরোও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার কৃষকদের জীবনমান উন্নয়নে বাস্তবমূখী পদক্ষেপ নিয়েছেন।যা কৃষকদের জীবনমান উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনীতিতে তাদের অবদান রাখার পথ সুগম করেছে।
অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা কৃষি কর্মকর্তা ওমর ফারুকসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর পরে সংসদ সদস্য জ্যাকব পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, গরীব ও দু:স্থ নারীদের মাঝে শাড়ী বিতরন করেন।

শেয়ার