Top

মেহেরপুরের নিখোঁজের দুইদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

১৯ এপ্রিল, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
মেহেরপুরের নিখোঁজের দুইদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার
মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুরে নিখোঁজের দুইদিন পর মুসলিমা খাতুন(৩৫) নামের এক গৃহবধুর অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল দশটার দিকে মেহেরপুর সরকারি কলেজের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে। মুসলিমা খাতুন মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ার মিনারুল ইসলামের স্ত্রী ও একই এলাকার আব্দুল মালেকের মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়,গত ১৭ এপ্রিল প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। প্রতিদিন বিকেলে বাড়িতে ফিরলেও ওই দিন থেকে তিনি নিখোঁজ হন।কয়েকজন শিশু সরকারি কলেজের পুকুরের মধ্যে লাশ ভাসতে দেখে চিৎকার শুরু করে। চিৎকার চেঁচামেচি শুনে তার মা আবিরা খাতুন এসে মুসলিমের লাশ শনাক্ত করেন।

মুসলিমার মা আবিরা খাতুন জানান, গত পরশুদিন বাড়ি থেকে বের হয় আসে। দিন বিকেল পড়ন্ত বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজি করেছি। পরে লোকমুখে শুনতে পাই মেহেরপুর সরকারি কলেজের পুকুরে একটি মেয়ের অর্ধগলিত লাশ ভাসে এসে আমার মেয়ের লাশ শনাক্ত করে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ-দারা-খান পিপিএম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মুসলিমার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার