Top

মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্যই শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন: সুজিত রায় নন্দী

১৯ এপ্রিল, ২০২২ ৯:৪৮ অপরাহ্ণ
মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্যই শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন: সুজিত রায় নন্দী
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক  সুজিত রায় নন্দী বলেছেন, অসহায় দুঃখী মানুষের হাঁসি ফোটানোর জন্যই জননেত্রী শেখ হাসিনা সবসময় কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের কথাই চিন্তা করেন।বিভিন্ন প্রনোদনার মাধ্যমে খেটে খাওয়া, অসহায়-দুঃখী মানুষদের আর্থিক সহায়তা, ত্রাণ সহায়তা ও খাদ্য সহায়তা দিয়েছেন।বিনামূল্যে মানুষদের মহামারির সংক্রমন প্রতিরোধে ভ্যাকসিন দিয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদ অডিটোরিয়ামে অঙ্গিকারের (ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি) উদ্যোগে ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সুজিত রায় নন্দী বলেন,আজকের শিক্ষার্থীরাই আগামীতে বাংলাদেশকে নিয়ে যাবে এক অনন্য উচ্চতায়। এজন্য শিক্ষার্থীদের মেধা ও প্রতিভা বিকাশের লক্ষ্যে আমাদের উদ্যোগী হতে হবে। তারা যদি এখন ঝরে পড়ে তাহলে সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে না।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী মন্তব্য করে তিনি বলেন, অনেক মেধাবী শিক্ষার্থীরা মেধা বিকাশের সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে, হারিয়ে যাচ্ছে আমাদের সমাজ থেকে। এর জন্য প্রত্যেককে নিজ নিজ স্থান থেকে শিক্ষার্থীদের আগলে রাখতে হবে। আগামীদিনে তারাই একটি উন্নত পরিচ্ছন্ন মডেল চাঁদপুর উপহার দিবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্গানাইজেশন স্ট্রাটেজি এন্ড লিডারশীফ বিভাগের প্রভাষক মোঃ আব্দুল আজিজ, টেলেন্ড কেয়ার এডুকেশনের প্রতিষ্ঠাতা সালেহ চৌধুরী, Glorious Consultancy এর CEO মোঃ সানাউল্লাহ, অঙ্গিকারের প্রতিষ্ঠাতা আহবায়ক সিদ্দিকী মহসীন পাটওয়ারী।

অঙ্গিকারের (ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ চাঁদপুর সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি) সাধারণ সম্পাদক স্মরণ ঘোষের সঞ্চলনায় সভাপতিত্ব করেন অঙ্গিকারের সভাপতি মো: নুরুল হক সিয়াম।

এসময় উপস্থিত ছিলেন, অঙ্গিকারের উপদেষ্টা আব্দুর রাজ্জাক খান, মেহেদি হাসান, মিঠু চন্দ্র শীল, আব্দুল গাফ্ফার প্রমুখ।

শেয়ার