Top

বিশ্ববিদ্যালয়ের গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার

২০ এপ্রিল, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
বিশ্ববিদ্যালয়ের গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া কুমারখালীতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো মাইক্রো গাড়ি থেকে ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ১০ টার কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল রেলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়।

এঘটনায় গাড়ির চালকসহ দুইজনকে আটক করা হয়েছে এবং জব্দ করা হয়েছে স্টিকার লাগানো গাড়িটি। আটককৃতরা হলেন কুমারখালী উপজেলার শিবরামপুর গ্ৰামের ইসলাম শেখের ছেলে মোঃ উজ্জ্বল (৩৫) এবং কুমিল্লা চৌদ্দগ্রাম দনুসারা গ্ৰামের বেলাল হোসেনের ছেলে মোঃ রাসেল মিয়া (২৮)।

পরে মঙ্গলবার রাত ১২ টার পরে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে। মামলা নম্বর ১৯। উক্ত মামলা গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের নদন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল অভিযান চালানো হয়। অভিযানে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো একটি নোহা মাইক্রো গাড়ি (ঢাকা মেট্রো চ – ৫৩- ৪৩৪২) থেকে ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।এসময় গাড়ির চালকসহ দুইজনকে আটক করা হয়। গাড়িটিও জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়, এঘটনায় থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। উক্ত মামলায় বুধবার আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাইক্রো গাড়ি থেকে ৮ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করা হয়েছে। গাড়িতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো রয়েছে। গাড়ির প্রকৃত মালিকের খোঁজখবর নেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং-১৯।

শেয়ার