Top

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনার মামলায় আসামী অজ্ঞাতনামা

২১ এপ্রিল, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ
নিউমার্কেটে সংঘর্ষের ঘটনার মামলায় আসামী অজ্ঞাতনামা
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ ও ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় গত বুধবার গভীর রাতে হত্যাসহ মোট তিনটি অজ্ঞাতনামা মামলা করা হয়েছে।  নিউমার্কেট থানায় তিনটি অজ্ঞাতনামা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শরীফ মো. ফারুকুজ্জামান।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, এখন পর্যন্ত দায়েরকৃত তিনটি মামলার সবগুলোতেই অজ্ঞাতনামা সন্ত্রাসীদের বিরুদ্ধে করা হয়েছে, নির্দিষ্ট কোন ছাত্র বা কোন পক্ষকে আসামী করা হয় নি।

গত সোমবার মধ্যরাত থেকে নিউমার্কেট এলাকায় দোকানমালিক ও কর্মচারীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ হয়। রাতে সংঘর্ষ থামাতে গিয়ে অন্তত ২৫ পুলিশ সদস্য আহত হন। পরদিন গত মঙ্গলবার দিনভর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে পথচারী নাহিদ হাসান নিহত হন। গত বুধবার ঢাকা কলেজের সামনে কয়েকটি ককটেলের বিস্ফোরণ হয়।

নিউমার্কেট থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে নাহিদ হত্যায় তাঁর চাচা মো. সাঈদ বাদী হয়ে একটি মামলা করেন। এছাড়া পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে নিউমার্কেট থানার উপপরিদর্শক মেহেদী হাসান বাদী হয়ে মামলা করেন।

গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা কলেজের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় আরো একটি অজ্ঞাতনামা আসামী করে মামলা করেন নিউমার্কেট থানার আরেক উপপরিদর্শক ইয়ামিন কবির।

শেয়ার