Top

মিরসরাইয়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

২২ এপ্রিল, ২০২২ ১২:০৩ অপরাহ্ণ
মিরসরাইয়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় জয়নাল আবেদীন (৫৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৩টায় উপজেলার মিঠানালা ইউনিয়নের রাজাপুর নতুন রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন কাটাছড়া ইউনিয়নের জুয়া কাজী ভুঁইয়া বাড়িরর মৃত রুহুল আমিন লাতুর পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিঠাছড়া বাজারে গরু বিক্রি করে জয়নাল আবেদীন ও আবুল খায়ের দুইজন টাকার হিসাব শেষ করে রাজাপুর সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় বামনসুন্দর বাজার মুখী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিকশা তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলে মো. জয়নাল আবেদীন (৫৫) ঘটনাস্থলে মারা যান।

স্থানীয় ইউপি সদস্য কামাল উদ্দিন জানান, সিএনজি অটোরিকশার চাকা ক্রটির কারণে দুর্ঘটনার কথা শুনেছি। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক রাজিব তালুকদার জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। সিএনজি অটোরিকশাটি আটক করা হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। দুর্ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার