Top

একশো বিশ টাকায় পুলিশে নিয়োগ পেল জমজ বোন

২২ এপ্রিল, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
একশো বিশ টাকায় পুলিশে নিয়োগ পেল জমজ বোন
সাতক্ষীরা প্রতিনিধি :

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ফাকরাবাদ গ্রামের আছাদুল ফকির ও রেহেনা খাতুন দম্পতির জমজ দুই কন্যা ফারজানা জাহান ও ফারহানা জাহান বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা’২২ এর সাতক্ষীরা জেলা হতে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছে।

এদিকে, অস্বচ্ছল ও গরীব পরিবারের সদস্য থেকে ঘুষ ও তদবির ছাড়াই পুলিশের নিয়োগ হওয়ায় এলাকায় চলছে খুশির জোয়ার। তাদের পিতা আসাদুল ফকির বলেন, আমি বেকার। আমার স্ত্রী দর্জি কাজ সহ হাতের কাজ জানে। তার আয়ে এবং সরকারি বিভিন্ন সাহায্য পেয়ে আমাদের মেয়ে তিনটিকে বিজ্ঞান বিভাগে পড়ালেখা করাইছি।

বড় মেয়ে আফসানা আঁখি সাতক্ষীরা সরকারি কলেজ গণিতে অনার্স পড়ে। আমার মেয়েরা টিউশনি করে পরিবারে সাহায্য করে। আমার পরিবারের এই দুঃসময়ে আমার জমজ ছোট দুই মেয়ের পুলিশে নিয়োগ হওয়ায় আমি ও আমার পরিবার সহ এলাকার মানুষ খুবই খুশি হয়েছে। তারা জমজ দুই বোন বর্তমানে আশাশুনি মহিলা কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

তিনি আরো বলেন, আমার দুই মেয়ে পুলিশের চাকরিতে যাতে চূড়ান্তভাবে নিয়োগ পেতে পারে তার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি। সেইসাথে সাতক্ষীরা জেলার সম্মানিত পুলিশ সুপারকে ধন্যবাদ জানাচ্ছি ঘুষ ছাড়া ১২০ টাকায় নিয়োগ দেয়ার জন্য।

শেয়ার