Top

চুয়াডাঙ্গায় কেয়া স্টুডেন্ট ফোরামের  ইফতার মাহফিল

২৩ এপ্রিল, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ
চুয়াডাঙ্গায় কেয়া স্টুডেন্ট ফোরামের  ইফতার মাহফিল
মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :
চুয়াডাঙ্গায় কেয়া স্টুডেন্ট ফোরাম  এর  গতকাল শুক্রবার আল জামিয়াতুল কারিমিয়া মাদরাসা আলমডাঙ্গাতে এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
কেয়া স্টুডেন্ট ফোরাম চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মোহাম্মদ লালচাদ এর সভাপতিত্বে‌ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেয়া গ্রুপের যশোর এরিয়ার (এএসএম) মোঃ মিজানুর রহমান,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নুর মোহাম্মদ খান, টি এস এস, চুয়াডাঙ্গা।
কেয়া স্টুডেন্ট ফোরামের ইফতার মাহফিলে  ৫০ জন এতিম শিশুদের মাঝে ইফতার ও খাবার বিতরণ করা হয়,
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন কেয়া গ্রুপ সবসময় গনমানুষের জন্য কাজ করে , সারাদেশে কেয়া স্টুডেন্ট ফোরামের পক্ষ থেকে ইফতার মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার ও ত্রান বিতরণ করে আসছে।  অনুষ্ঠানে বিশেষ অতিথি বলেন কেয়া স্টুডেন্ট ফোরামের সদস্যরায় আগামী দিনের বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে, তাই কেয়া স্টুডেন্ট ফোরামের সদস্যদের লেখাপড়ায় পাশাপাশি মানবিক হতে হবে।
উক্ত ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন কেয়া স্টুডেন্ট ফোরাম চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ছাব্বির হুসাইন, বাংলাদেশ উদ্যোক্তা ফোরাম চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ম আহ্বায়ক উদ্যোক্তা গনমাধ্যমকর্মি এবিএম আবদুল্লাহ হক, মো: তওফিক হাসান,  মোঃ সিয়াম আহমেদ, এসও চুয়াডাঙ্গা সদর,মোঃ ইমরান আলী, (এস ও) চুয়াডাঙ্গা সদর,বিপুল বিশ্বাস (এস ও চুয়াডাঙ্গা সদর)  ও কেয়া স্টুডেন্ট ফোরামের সদস্যরা।
শেয়ার