Top

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় পৌরসভা কর্মী নিহত

২৩ এপ্রিল, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় পৌরসভা কর্মী নিহত
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় সিলেট থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ওবায়দুল্লাহ (৫৮) নামে একজনের মৃত্যু হয়। তিনি সাতক্ষীরা শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকার মৃত হায়াত আলী গাজীর ছেলে। তিনি সাতক্ষীরা পৌরসভার পানি সরবরাহ লাইনের পাম্প অপারেটর হিসাবে কাজ করতেন । 

শনিবার (২৩ এপ্রিল) সকালে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড়ে এঘটনা ঘটে। স্থানীয় লোকজন ঘাতক পরিবহনটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে গেছে।

নিহতের সহকর্মী আনারুল ইসলাম জানান, পানির লাইনে কাজ করার জন্য সকালে ওবায়দুল্লাহ গাজী মোটরসাইকেলে বকচরার দিকে যাচ্ছিলেন। সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা শহর বাইপাস সড়কের বকচরা চার রাস্তার মোড় পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহনের একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওবায়দুল্লাহ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পরিবহনটিকে আটক করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার