Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নবীনগর আ’লীগের কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ

২৩ এপ্রিল, ২০২২ ৭:৪৭ অপরাহ্ণ
নবীনগর আ’লীগের কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের বির্তকিত কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় কনিকাড়া পুর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৬নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তরা গঠিত বির্তকিত কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবী জানান।

বক্তারা বলেন, ওয়ার্ডে সম্মেলন করে কমিটি গঠনের জন্য দায়িত্বপ্রাপ্ত পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহম্মেদকে অনুরোধ করেছিলাম। কিন্তু তিনি ওই ওয়ার্ডের নেতাকর্মী ও চলমান কমিটিকে বাদ দিয়েই স্বজনপ্রীতির মাধ্যমে অন্যত্র বসে হাইব্রীডদের নিয়ে পকেট কমিটি গঠন করেন।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হাবিব শাহজাহান মিয়া। ডাঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আলী আহম্মদ মাষ্টার, সামসু মিয়া, আবু ইসলাম, রফিকুল ইসলাম, আবুল কালাম প্রমূখ।

এ ব্যাপারে কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্ত পৌর আ’লীগের সভাপতি বোরহান উদ্দিন আহম্মেদ বলেন,পকেট কমিটি প্রশ্নই উঠে না এটা ভিত্তিহীন। কনিকাড়া গ্রামে যেহেতু দুইটি ওয়ার্ড সেক্ষেত্রে উভয় ওয়ার্ডের দায়িত্বশীল নেতাদের সাথে পরামর্শক্রমেই বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে গত ১৭ মার্চ হাইস্কুল প্রাঙ্গনে এক সঙ্গে ৫ ও ৬নং ওয়ার্ডের সম্মেলন করে কমিটি গঠন করা হয়।

শেয়ার