Top

গড়াই নদে ডুবে ভাগ্নীর মৃত্যু, খালা নিখোঁজ

২৫ এপ্রিল, ২০২২ ৭:৪৫ অপরাহ্ণ
গড়াই নদে ডুবে ভাগ্নীর মৃত্যু, খালা নিখোঁজ
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদে গোসল করতে গিয়ে নিঁখোজের চারঘণ্টা পরে মিম খাতুন (১৩) নামের একজন মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেল পৌণে ৫ টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের জিলাপীতলা এলাকা সংলগ্ন গড়াই নদে এঘটনা ঘটে। নদে এখনও নিঁখোজ রয়েছেন তাঁর খালা চামেলী খাতুন (৩০)।

নিহত মিম ওই এলাকার গাফ্ফার মোল্লার নাতনি ও খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের দুধসারি গ্রামের মাসুদ রানার মেয়ে এবং নিঁখোজ চামেলী গাফফার মোল্লার মেয়ে ও একই ইউনিয়নের সন্তোষপুর গ্রামের তরিকুল রহমানের স্ত্রী।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সুত্রে, সোমবার দুপুর ১ টার দিকে জিলাপীতলা এলাকা সংলগ্ন গড়াই নদে মিম, তাঁর খালা চামেলী, নানী রাজিয়া (৫৫) ও মামাতো বোন নীলা (১২) গোসল করতে যায়।

গোসলের সময় সাঁতার কাটতে গিয়ে নিঁখোজ হয় মিম। এসময় মিমকে খুঁজতে গিয়ে নানী, খালা ও মামাতো বোন নিঁখোজ হয়। স্থানীয়রা টের পেয়ে নানী ও খালাতো বোনকে উদ্ধার করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার অভিযান অব্যাহত রাখে। এরপর নিঁখোজের প্রায় ৪ ঘণ্টা পরে বিকেল ৪ টা ৪৫ মিনিটের দিকে মিমের লাশ উদ্ধার করে স্থানীয়রা। তবে এখনও নিঁখোজ রয়েছে খালা চামেলী।

সদকী ইউনিয়ন পরিষদের মেম্বর নজরুল ইসলাম বলেন, মেয়ে, খালা, বোন ও নানী গোসল করতে যায় নদে। এসময় মিম ডুবে গেলে অন্যান্যরা খোঁজাখুজি কর। খুজতে গিয়ে খালা চামেলী এখনও নিঁখোজ।

কুমারখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার বলেন, গোসল করতে গিয়ে দুইজন নিঁখোজ ছিলেন। স্থানীয়দের সহযোগীতায় মিম নামের একজনের লাশ পাওয়া গেছে। নিখোঁজ চামেলীকে উদ্ধারে অভিযান অব্যাহত।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিঁখোজ দুজনের একজনের লাশ পাওয়া গেছে। অন্যজনকে উদ্বার করতে অভিযান চলছে।

শেয়ার