Top
সর্বশেষ

আপনারা কি পেলেন সেটা বড় কথা নয়: অধ্যাপক অপু উকিল

২৬ এপ্রিল, ২০২২ ৩:৫৫ অপরাহ্ণ
আপনারা কি পেলেন সেটা বড় কথা নয়: অধ্যাপক অপু উকিল
হুমায়ুন কবির, কেন্দুয়া (নেত্রকোনা) :

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পৌর সদরে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) কেন্দুয়া পৌরশহরের সাউদপাড়া উন্নয়ন সমাজকল্যাণ সমিতির আয়োজনে ঈদুল ফিতর উপলক্ষে ১৮০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল,সেমাই,চিনি,দুধ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক অপু উকিল বলেন-আপনারা কি পেলেন সেটা বড় কথা নয়। এই ছেলেরা বলতে চাচ্ছে বিপদে আপদে তারা আপনাদের পাশে আছে। আমরাও আপনাদের সঙ্গে আছি। মাননীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল গরীব, দুঃখী মানুষদের নেতা,তিনি আপনাদের ভালবাসেন। তাঁর মাঝে কোন অহংকার নেই।

এছাড়াও রাখাল বিশ্বাসের পরিচালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম,কেন্দুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁঞা, সমাজসেবা কর্মকর্তা ইউনুস রহমান।

এসময় সংগঠনের সভাপতি মুকুল মিয়া বলেন,সাউদপাড়া উন্নয়ন সমাজকল্যাণ সমিতি ২০১২ সাল থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমরা প্রতিবছরের মতো ঈদুল ফিতর উপলক্ষে এলাকার ১৮০ টি অসহায় দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী চাল,সেমাই,চিনি,দুধ বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর কমিশনার আনিসুর রহমান রতন ও আসাদুজ্জামান খোকা, মোফাজ্জল হোসেন, শ্রীঃসুজিদ মল্লিক দাস, সাব্বির আলম তালুকদার সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার