Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

জাতির পিতার স্বপ্ন পূরনে অসহায়দের জন্য কাজ করে যাচ্ছি: প্রধানমন্ত্রী

২৬ এপ্রিল, ২০২২ ৮:৩৮ অপরাহ্ণ
জাতির পিতার স্বপ্ন পূরনে অসহায়দের জন্য কাজ করে যাচ্ছি: প্রধানমন্ত্রী
মতলব দক্ষিন প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন পুরনে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি । তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনাভাইরাস মানুষকে একটি শিক্ষা দিয়ে গেছে, ধন-সম্পদ-অর্থ এসব কিছুই না। মৃত্যুকালে কবরে কিছু নিয়ে যেতে পারবেন না।

মঙ্গলবার একযোগে মতলব দক্ষিণ উপজেলাসহ দেশের ৪৯২ উপজেলায় ছিন্নমূল মানুষকে ভূমি ও গৃহদান অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন আয়োজিত ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান, সহকারী কমিশনার ভুমি সেটু কুমার বড়ুয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, মতলব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক হারুন অর রশীদসহ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক ও উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।পরে উপজেলার উপকারভুগী ৪ জনকে ভূমিসহ গৃহের চাবি হস্তান্তর করা হয়।

 

 

শেয়ার