Top

অধিকার বাস্তবায়ন কমিটির গুণীজন সম্বর্ধনা

২৮ এপ্রিল, ২০২২ ১০:৫৮ পূর্বাহ্ণ
অধিকার বাস্তবায়ন কমিটির গুণীজন সম্বর্ধনা
কক্সবাজার প্রতিনিধি :
অধিকার বাস্তবায়ন কমিটি (অবাক) গুণীজন সম্বর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৫ নং পালংখালী ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত গত বুধবার(২৭ এপ্রিল) এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
অবাক-এর আহবায়ক ইঞ্জিনিয়ার রবিউল হোসেন এর সভাপতিত্বে ও আবদুল গফুর নান্নুর সঞ্চালনায় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি এম এ মঞ্জুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের  সভাপতি সাংবাদিক মোসলেহ উদ্দিন, সহ-সভাপতি সাংবাদিক এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উখিয়া প্রেসক্লাবের সভাপতি এস এম আনোয়ার, সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ ও স্থানীয়  শিক্ষিত সুশীল সমাজ, বিভিন্ন প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকবৃন্দ, সচেতন ছাত্র, যুবসমাজ ও সাধারণ  আম জনতা।
ইফতার পুর্ব অনুষ্ঠানে গুনীজনদের মধ্যে উপজেলা প্রেসক্লাবের সভাপতি,  উখিয়া প্রেসক্লাবের সাবেক ও বর্তমান সভাপতি, অনলাইন প্রেসক্লাবের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি, স্থানীয় নবীন ও প্রবীন শিক্ষক, সমাজ সংস্কারক ও গন্যমান্য ব্যক্তিবর্গকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 আলোচনা সভায়  বক্তারা অবাক-এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সঠিক পরিকল্পনার মাধ্যমে,  সাধারণ  মানুষকে সম্পৃক্ত করে বস্তনিষ্ঠ লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে অভীষ্ট লক্ষ্যে পৌছতে নিরলস চেষ্টা ও সাধনার প্রয়োজন রয়েছে। অবাক পালংখালী তথা উখিয়ার শিক্ষিত সমাজের একটি প্রান স্পন্দনের নাম বলে দিকবিদিকে এর সুন্দর তৎপরতার সুনাম ছড়িয়ে পড়েছে।
শেয়ার