Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

পছন্দের কমিটি না দেওয়ায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

২৮ এপ্রিল, ২০২২ ১১:৩৪ পূর্বাহ্ণ
পছন্দের কমিটি না দেওয়ায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ডিগ্রি কলেজে পছন্দের কমিটি না দেওয়ায় লোকমান হোসেন সাগর (২৮) নামে উপজেলা ছাত্রলীগের এক নেতাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যা ৭ টার দিকে নোয়াখালী জজকোর্টের সামনে এ ঘটনা ঘটে। আহত সাগরকে মুমূর্ষ অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট  নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, লোকমান হোসেন সাগর নোয়াখালী জেলা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক ও সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক এবং একই উপজেলার চরজব্বর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উত্তর বাগ্যা গ্রামের মৃত ইব্রাহীম খলিলের ছেলে।
আহত লোকমান হোসেন জানান, ইফতারের পর সন্ধ্যা ৭ টার দিকে কর্মস্থল থেকে বের হলে জজকোর্টের সামনে ভুঁইয়ারহাট এলাকার মাঈন উদ্দিন শাকিলের নেতৃত্বে ১০-১২ জন অতর্কিত হামলা চালিয়ে রড, হকিস্টিক ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে তাকে অজ্ঞান করে ফেলে যায়। পরে আদালত ভবনের আইনজীবীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
লোকমানের বড়ভাই উত্তর চরবাগ্যা গ্রামের ইউপি সদস্য মো. শাহাজাহান জানান, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবদুল্যাহ আল মামুন ওরফে জাবেদের পছন্দের লোককে  চরজব্বর ডিগ্রি কলেজে ছাত্রলীগের কমিটিতে রাখতে অপারগতা প্রকাশ করায় তার নির্দেশে এ হামলার ঘটনা ঘটেছে।
এদিকে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্যাহ আল মামুন জাবেদ অভিযোগ অস্বীকার করে বলেন, ‘হামলার ঘটনাটি ফেসবুকে দেখেছি। তবে এ বিষয়ে আমি কিছুই জানিনা। আর চরজব্বর কলেজ ছাত্রলীগের কমিটি ঈদের পরে নিয়ম মোতাবেক দেওয়া হবে। এ নিয়ে কোনো মতবিরোধ নেই।’
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার