Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নবনীড় পক্ষ থেকে ৩০ পরিবারকে ঈদ উপহার

২৮ এপ্রিল, ২০২২ ২:৪৭ অপরাহ্ণ
নবনীড় পক্ষ থেকে ৩০ পরিবারকে ঈদ উপহার
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

সামাজিক সংগঠন নবনীড় হাজীগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলার সোনাইমুড়ী, রান্ধুনীমূড়া ও দোয়াগোন্ডা গ্রামের ৩০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলার সোনাইমুড়ী এলাকায় অসহায় ৩০ পরিবারের মাঝে এই এই ঈদ উপহার বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, চাউল, ডাল, আলু, পেঁয়াজ, চিনি, লবন, তৈল, রসুন ও সেমাই। এর আগেও পবিত্র মাহে রমজান উপলক্ষে রমজানের বাজার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোস্তফা কামাল, সদস্য কবির হোসেন রাজু ও ইমরান হোসেন সৈকত। সংগঠনটির মূল উদ্দেশ্য গরিব অসহায় পরিবারের পাশে দাঁড়ানো।

শেয়ার