Top

উন্নায়নের সরকার আওয়ামীলীগ সরকার: মতিয়া চৌধুরী

২৮ এপ্রিল, ২০২২ ৩:১১ অপরাহ্ণ
উন্নায়নের সরকার আওয়ামীলীগ সরকার: মতিয়া চৌধুরী
নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধি :

নিজ নির্বাচনী এলাকায় সাবেক সফল কৃষি মন্ত্রী অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী। শিক্ষার্থী ও অসহায় দুস্থ দের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। শেরপুরের নকলা- নালিতাবাড়ীর স্থানীয় সংসদ সাবেক সফল কৃষি মন্ত্রী বাংলার অগ্নিকন্যা মতিয়া চৌধুরী প্রাথমিক, উচ্চ মাধ্যমিক প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও অসহায় দুঃস্থ নারী পুরুষদের মাঝে শার্ট, টাউজার, থ্রি পিজ,শাড়ি ঈদ উপহার বিতরণ করেন।

নকলা- নালিতাবাড়ী উপজেলায় ২৬,২৭ এপ্রিল২০২২,দুই দিনের সফরে ঈদ উপহার বিতরণ সমাপ্তি করেন। প্রতি বছর দুটি ঈদেই কিছু না কিছু নিয়ে আসেন স্থানীয় সাংসদ, সাবেক সফল কৃষি মন্ত্রী অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী।সেই ধারাবাহিকতায় ঈদ উপহার হিসেবে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নগদ ১হাজার করে টাকা মাধ্যমিক শিক্ষার্থীদের থ্রী-পিস বিতরন করেন,এবং গরিব অসহায়ায় মানুষদের জন্য শাড়ী এবং শার্ট, টাউজার বিতরন করেন।

বিতরণে বক্তব্য দিতে গিয়ে স্থানীয় সংসদ অগ্নি কন্যা বলেন আমার নালিতাবাড়ী তে স্থলবন্দর, বালু উত্তলন মাধ্যমে কর্মস্থল রয়েছে।এতে অনেকেই অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। কিন্তু আমাদের খিয়াল রাখতে হবে লাভের চেয়ে যেনো ক্ষতি সংখ্যা বেড়ে না যায়। আর আওয়ামীলীগ সরকার যতদিন থাকবে উন্নায়নের ধারাবাহিকতা তত দিন থাকবেন ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, ত্রাণ ও সমাজ কল্যান কেন্দ্রীয় উপ কমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার, পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী থানার ওসি বছির আহামেদ বাদল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, শেরপুর জেলা কমিটির সদস্য গোলাম ফারুক, নালিতাবাড়ী উপজেলা আওয়ামীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, ওয়াজ কুরুনি, সাংগঠনিত সম্পাদক আব্দুল লতিফ, আছমা, প্রভাষক ফারুক আহমেদ বকুল, সাংস্কৃতিক সম্পাদক সারোয়ার জাহান স্বপন,ইউপি চেয়ারম্যান বিল্লাল চৌধুরী সহ সকল ইউনিয়ন এর চেয়ারম্যান।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাসুদ কবির, সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মদ, আরও অনেকই উপস্থিত ছিলেন ।
এর আগে নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঈদ উপহার বিতরন করেন মতিয়া চোধূরী।

শেয়ার