Top

গোপালগঞ্জে ছাত্রলীগের মহাসড়ক অবরোধ, ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি

৩০ এপ্রিল, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মাসুমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘন্টাব্যাপী ঢাকা-খুলনা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মিরা।

আজ শনিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালপুর বাসষ্ট্যান্ড এলাকায় এ অবরোধ করা হয়। এতে ভোগান্তিতে পড়ে ঈদে ঘরমুখো মানুষ।

জানাগেছে, গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মাসুম গোপালগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে তার উপর হামিলা হয়।

এর ঘটনার জের ধরে সকাল ১০ টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালপুর বাসষ্ট্যান্ড এলাকায় টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মিরা। অবরোধ চলাকালীন সময়ে বিক্ষোভ সমাবেশে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা, সহ সভাপতি মোস্তাফিজুর রহমান, শেখ তোফায়েল আহম্মেদ, রামদিয়া এসকে কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসান বক্তব্য রাখেন। বক্তব্যে নেতৃবৃন্দ এ ঘটনার সাথে জ‌ড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন।

এ সময় সড়কের উভয় পাশে বেশ কিছু সংখ্যক ঈদে ঘরমুখো মানুষের যানবাহন আটকা পড়ে। এতে ভোগান্তিতে পড়ে ঈদে ঘরমুখো যাত্রীরা। পরে পুলিশ এসে নেতা-কর্মিদের সাথে আলোচনা করলে মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মাসুম গোপালগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর নতুন বিসিক এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তার গতিরোধ করে মটরসাইকেল থেকে নামিয়ে মারপিট করে মারাত্মক আহত করে।

 

শেয়ার