Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা 

০১ মে, ২০২২ ১০:১০ পূর্বাহ্ণ
মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা 
নোয়াখালী প্রতিনিধিঃ :
নোয়াখালীর সুবর্নচর উপজেলায় মায়ের সাথে অভিমান করে নুর নাহার ফারজানা (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন। 
শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় সুবর্নচর উপজেলার চরভাটা ইউনিয়নের চর মজিদ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ফারজানা জেলার সুবর্নচর উপজেলার চরভাটা ইউনিয়নের চর মজিদ এলাকার সাহাব উদ্দিনের মেয়ে এবং স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।
জানা যায়, বড় বোনের ছোট বাচ্চাকে কোলে না নেওয়ায় ফারজানাকে বকাঝকা করেন তার মা। মায়ের বকাঝকা মেনে নিতে না পেরে অভিমান করে নিজ কক্ষে গলায় ওড়না দিয়ে ফাঁস দেন ফারজানা। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে সুবর্নচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চরজব্বর থানা পুলিশের উপপরিদর্শক মিদন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে লিখিত আবেদনের ভিত্তিতে নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
শেয়ার