Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু

০৪ মে, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ
ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যু
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: :

 

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাইয়ের লাশ দেখে ছোট ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার (৪ মে) সকালে পৌর এলাকার ওয়ালী উল্যা ডাক্তার বাড়ীতে এ ঘটনা ঘটে। দু’ভাইয়ের মৃত্যুর খবরে এলাকা জুড়ে শোকের মাতম বইছে। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

স্থানীয়রা জানায়, ওই বাড়ীর মৃত বিল্লাল হোসেন’র বড় ছেলে তারেকুল ইসলাম রুবেল (২৬) বুধবার (৪মে) সকাল নিজ বাড়ীর পশ্চিম পাশে নিজের চাষকৃত মাছের ঘের দেখতে যায়। কিন্তু দু’ঘন্টায়ও ঘরে ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ীর পাশের একটি বাগানে রুবেলকে পরেড় থাকতে দেখতে পায় স্থানীয়রা। এসময় তাকে উদ্ধার করে হাসপতালে নেওয়ার পথে তার ছোট ভাই সোহেল হোসেন (২৪) ভাইয়ের লাশ দেখে মাটিতে লুটিয়ে পড়ে । এবস্থায় দু’জনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। তবে কি কারনে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. মুজাম্মেল হোসেন জানিয়েছেন, দুই সহোদরকে হাসপাতালে নিয়ে আসলেও তাদের মৃত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাসপাতালে নিয়ে আসার পুর্বেই তাদের মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ থানা পুলিশের কাছে উভয়ের মৃতদেহ হস্তান্তর করে।

 

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন গাজী জানান, দুই সহোদরই আমার পুরাতন বাড়ির ছেলে। বড় ভাইয়ের মৃত্যু শোক সইতে না পেরে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। তাই থানা পুলিশের কাছে অনুরোধ করে ছোট ভাইয়ের লাশ বাড়িতে নিয়ে যাওয়ায় হয়ে যাওয়া হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমরা দু’জনের মৃত দেহ উদ্ধার করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেল’র স্বাভাবিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। রুবেল’র মৃত্যুর কারণ নিশ্চিত করা জন্যে তার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।#

শেয়ার