Top

কিশোরগঞ্জে কবি তাজ ইসলামের উপর সন্ত্রাসী হামলা

০৫ মে, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ
কিশোরগঞ্জে কবি তাজ ইসলামের উপর সন্ত্রাসী হামলা
জাবির জাহিদ, কিশোরগঞ্জ: :
কবি ও ছড়াকার তাজ ইসলামের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী।বুধবার সকালের দিকে করিমগঞ্জের জয়কা ইউনিয়নের পাড়াকুল মোড়ে কবি তার ছোট ভাইয়ের ফার্মেসি ও বিকাশের দোকান থেকে টাকা নিয়ে বাড়ি ফেরার পথে এ বর্বরোচিত হামলার ঘটনা ঘটে।সন্ত্রাসীরা তাকে রড, লাঠি ও লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে এবং তার সাথে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয়।পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
বর্তমানে কবি তাজ ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন, আঘাতে তার পিঠের একাংশ, ঘাড় ও বাম পা জখম হয়েছে, বাম হাতের আঙুল ফেটে গেছে।এ ঘটনায় কবির পরিবার করিমগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
করিমগঞ্জ থানার ওসি মো: শামছুল আলম সিদ্দিকী বলেন, ‘ঘটনা শুনে তাৎক্ষণিক আমি এলাকায় পুলিশ পাঠাই।ইতোমধ্যে আমরা লিখিত অভিযোগ পেয়েছি, এ ব্যাপারে খুব শীঘ্রই সুষ্ঠু পদক্ষেপ গ্রহণ করবো।’
আহত কবি তাজ ইসলাম জানান, তিনি তার গ্রামের ছোট ভাইয়ের ফার্মেসি ও বিকাশের দোকান থেকে টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।পথিমধ্যে সহসা এক দল  অস্ত্রশস্ত্র নিয়ে তাকে ঘিরে ধরে।এসময় তিনি কিছু বুঝার আগেই তারা তাকে পেটানো শুরু করে।তাদের পেটানোতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।সন্ত্রাসীরা তাকে পিটিয়ে আহত করার পর তার সঙ্গে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
তিনি আরও জানান, তাঁকে যাঁরা আহত করেছেন তাঁরা হলেন পাড়াকুল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আবু তাহের, তার ছেলে আকরাম ও গেনু মিয়ার ছেলে নাঈম।
কবি তাজ ইসলামের ওপর হামলার ঘটনায় ঢাকা ও কিশোরগঞ্জের সাহিত্যাঙ্গনের অনেকেই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন
শেয়ার