Top

মাগুরার সড়ক থেকে ৬০ কেজি গাজা উদ্ধার

০৭ মে, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
মাগুরার সড়ক থেকে ৬০ কেজি গাজা উদ্ধার
আরজু সিদ্দিকী, মাগুরা :

ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকা হতে ৬৩ কেজি গাঁজাসহ মোঃ রিপন আলী(২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার (৬ মে) বিকাল ৩টার দিকে কোতয়ালী থানাধীন ভাটি কানাইপুর গ্রামস্থ করিমপুর এলাকার মাগুরা টু ফরিদপুর মহাসড়ক থেকে তাকে আটক করে।

এ ব্যাপারে ফরিদপুর র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অত্র ক্যাম্পের একটি দল টহল ডিউটি করাকালীন ডিএডি মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার (৬ মে) বিকাল ৩টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ভাটি কানাইপুর গ্রামস্থ করিমপুর হাইওয়ে পুলিশ ফাড়ির সামনে মাগুরা টু ফরিদপুর মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রিপন আলী(২৮), পিতা-মোঃ মহন আলী,সাং-বারাদী, থানা-মেহেরপুর সদর, জেলা-মেহেরপুরকে আটক করেন। এ সময় তার হেফাজত হতে ৬৩ (তেষট্টি) কেজি গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ টি সীমকার্ডসহ ৩টি মোবাইল ফোন এবং মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ১ টি ট্রাক জব্দ করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত মালামালসহ ধৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে কোতয়ালী থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

শেয়ার