Top

বি’বাড়িয়া-৫ অাসনের সাবেক সাংসদের ইন্তেকাল

০৮ মে, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ
বি’বাড়িয়া-৫ অাসনের সাবেক সাংসদের ইন্তেকাল
গোপালগঞ্জ প্রতি‌নি‌ধি : :

বাংলাদেশ বার কাউ‌ন্সিলের নির্বাচনী প্রচার প্রচারণায় এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ ব্রাহ্মণবাড়িয়া-৫ অাসনের সাবেক সংসদ সদস্য ও সাধারন সদস্য প্রার্থী অ্যাডভোকেট শাহ জিকরুল অাহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

শ‌নিবার (০৭ মে) রাত সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ অাইনজীবী স‌মিতিতে নির্বাচনী প্রচারণা সভা চলাকালে তার হার্ট অ্যাটা‌ক হয়। পরে অাইনজীবীরা তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

 

তার মৃত্যুতে গোপালগঞ্জ জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান ও গোপালগঞ্জ অাইনজীবী সমিতি থেকে শোক জানানো হয়েছে।

 

অ্যাডভোকেট শাহ জিকরুল অাহমেদ সম্মিলিত অাইনজীবী সমন্বয় পরিষদ কর্তৃক মনোনীত ও বঙ্গবন্ধু অাওয়ামী অাইনজীবী প‌রিষদ কর্তৃক সমর্থিত বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০২২ এর সাধারন অাসনের একজন সাধারন সদস্য প্রার্থী ছিলেন। তিনি জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য।

 

গোপালগঞ্জ বার সমিতির সাধারন সম্পাদক এম জুলকদর রহমান জানান, অ্যাডভোকেট শাহ জিকরুল অাহমেদ  শনিবার মানিকগঞ্জ থেকে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করে ফরিদপুর, মাদারীপুর, রাজবাড়ী হয়ে রাতে গোপালগঞ্জে অাসেন। রাতে গোপালগঞ্জ বার সমিতি অফিসে নির্বাচনী প্রচার প্রচারণা সভা চলছিলো।

 

এসময় অ্যাডভোকেট শাহ জিকরুল অাহমেদ নিজের বক্তব্য শেষ করে চেয়ারের বসার পরে হৃদরোগে অাক্রান্ত হন। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার