Top

সাতক্ষীরার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

০৮ মে, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
সাতক্ষীরার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায় কর্মরত সাংবাদিক জুলফিকার আলীকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

রোববার সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আশাশুনি -সাতক্ষীরা সড়কে এ মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

কলারোয়া উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মমতাজ আহমেদ বাপি, মোহনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুল জলিল, পাটকেলঘাটার সাংবাদিক শাহিনুর রহমান, মিজানুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩ মে একজন চাঁদাবাজী মামলার আসামী কর্তৃক দায়েরকৃত মিথ্যা অভিযোগকে পুজি করে হয়রানীমূলক মামলায় কলারোয়ার সাংবাদিক জুলফিকারকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। তার ছোট ছোট সন্তানরা পিতাকে ছাড়া ঈদ উদযাপন করেছে। এটি মেনে নেওয়া যায় না। সম্প্রতি সাতক্ষীরার কয়েকজন সাংবাদিককে জনপ্রতিনিধিরা মামলা দেওয়াসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেছেন। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সাংবাদিক জুলফিকার আলীর নি:শর্ত মুক্তির দাবি এবং সাংবাদিকদের হুমকিদাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা। বক্তারা এ সময় অবিলম্বে সাংবাদিক জুলফিকার আলীর নি:শর্ত মুক্তি দেওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য , গত ২৮ এপ্রিল কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য রওশন আলী বাদী হয়ে ১ লাখ টাকা চাঁদা চাওয়ার অভিযোগে সাংবাদিক জুলফিকার আলীর নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে সেই অভিযোগকে পুজি করে মামলা হলে ওইদিন কলারোয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

 

শেয়ার