Top

২৪ ঘন্টার মধ্যে ট্রিপল মার্ডার মামলার অভিযোগপত্র দাখিল

১০ মে, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ
২৪ ঘন্টার মধ্যে ট্রিপল মার্ডার মামলার অভিযোগপত্র দাখিল
মানিকগঞ্জ প্রতিনিধি  :

মানিকগঞ্জে ২৪ ঘন্টার মধ্যে ট্রিপল মার্ডার মামলার রহস্য উদঘাটনসহ অভিযোগপত্র দাখিল করেছে জেলা পুলিশ।

প্রেস রিলিজে আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২) মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেক ও রেজিয়া’র সন্তান বলে জানা গেছে।

এছাড়াও জানা গেছে আসামী রুবেল গত ০৮ মে, ২০২২ রাত অনুমানিক ৩.৩০ হতে ০৫.৩০ মিনিটের কোনো এক সময়ে ঘুমিয়ে থাকা নিজ স্ত্রী ও দুই কন্যাকে প্রথমে মাথার পিছনে আগে থেকেই বাড়ির ফুল বাগানে লুকিয়ে রাখা দৈনন্দিন কাজে ব্যবহৃত দা দিয়ে আঘাত করেন, এরপর বালিশ চাপা দেয় এবং সেই দা গলায় চালিয়ে তার স্ত্রী মৃত লাভলী আক্তার (৩৯), মেয়ে মৃত লাজলী আক্তার ছোয়া (১৬), মেয়ে মৃত ইহা মনি কথা (১২) কে জবাই করে হত্যা নিশ্চিত করে।

পরবর্তীতে হত্যাকান্ডের সংবাদ শুনে ঘিওর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে এবং মৃতদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এসময় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান ( পিপিএম-বার) এবং শিবালয় সার্কেল অফিসারের প্রত্যক্ষ তদারকী ও দিক নির্দেশনায় ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত অস্ত্র (ধারালো দা) সহ রক্তমাখা জামা কাপড় উদ্ধার ও জব্দ করা হয়। এছাড়াও অতি স্বল্প সময়ে ঘিওর থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িত সন্দেহে আসাদুজ্জামান রুবেল (৪২)কে গ্রেফতার করা হয়।

হত্যাকাণ্ডের বিষয়ে ঘিওর থানায় ০৮ মে, ২০২২ তারিখে ০২ নং মামলায় ধারা- ৩০২ পিসি রুজু করা হয়েছে বলেও জানা গেছে।

মামলা পরবর্তী গ্রেফতারকৃত আসামী আসাদুজ্জামান রুবেল (৪২) এর স্বীকারোক্তিমুলক জবানবন্দি বিজ্ঞ আদালত কর্তৃক রেকর্ড করা হয়। এছাড়াও মামলার ঘটনায় সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে জবানবন্দি লিপিবদ্ধ করাসহ মানিকগঞ্জ সদর হাসপাতাল হতে মামলার ঘটনায় মৃত লাভলী আক্তার (৩৯), মৃত লাজলী আক্তার ছোয়া (১৬) এবং মৃত ইহা মনি কথা (১২) দের ময়না তদন্ত প্রতিবেদন সংগ্রহ করা হয়।

তদন্তে জানা যায়,আসামী আসাদুজ্জামান রুবেল নানান ধরনের ঋনে জর্জরিত ছিলেন। স্ত্রী কন্যাদের নিয়ে সংসার চালানো ও ঋন পরিশোধের চিন্তায় হতাশাগ্রস্ত হয়ে এই জঘন্য হত্যাকাণ্ড ঘটান।

এদিকে ঘিওর থানা পুলিশ মামলার সমস্ত তদন্ত কার্যক্রম সু-সম্পন্ন করে হত্যাকান্ডের মাত্র ২৪ ঘন্টার মধ্যেই ন্যায় বিচারের স্বার্থে বিজ্ঞ আদালতে আজ ০৯ মে, ২০২২ তারিখে অভিযোগপত্র নং- ৪৩ দাখিল করেন।

শেয়ার