Top

বোরকা পড়ে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে আটক প্রেমিক

১০ মে, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ
বোরকা পড়ে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে আটক প্রেমিক
রংপুর প্রতিনিধি  :

বোরকা পড়ে নিজেকে আড়াল করে এক ছাত্রীনিবাসে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন মইনুল ইসলাম নামে এক যুবক। তার বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়। পরে মুচলেকা দিয়ে পুলিশের সহায়তায় ওই যুবকে আর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।
সোমবার( ১০মে)  রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন চকবাজার কামারের মোড়ে একটি ছাত্রী মেসে এ ঘটনা ঘটে।
মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান জানান, রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময় তার গতিবিধি দেখে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করার সময় পুরুষ কন্ঠে কথা বলার সময় বিষটি প্রকাশ পায়।

এ সময় তারা উত্তেজিত হয়ে তাকে মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে জানায় পুলিশের এই উপ- পরিদর্শক।
তিনি বলেন, আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে । তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। জিজ্ঞাসাবাদ শেষে আটক মইনুল ইসলামকে তার পরিবারের স্বজনদের জিম্মায় ও বিশ্ববিদ্যালয় পডুয়া ওই ছাত্রীকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। ওই তরুণী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার