Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাত  আটক

১১ মে, ২০২২ ২:০০ অপরাহ্ণ
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাত  আটক
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কচুয়া-গৌরীপুর সড়কের পাতানিশ এলাকায় ডাকাতি করার প্রস্তুতিকালে ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।
মঙ্গলবার দিবাগতরাতে হাজীগঞ্জ উপজেলার পাতানিশ দক্ষিণ পাড়া হাজীগঞ্জ-কচুয়া সড়কের পশ্চিম পাশে মো. নানু মিয়া পাটোয়ারীর বসতঘরের পূর্ব পাশ্বের খোলা মাঠ থেকে তাদের আটক করা হয়।
আটককৃত সদস্যরা হলো, হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের হাজী বাড়ির মো. আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা মহিউদ্দিন, হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ড মফিজউদ্দিন বেপারী বাড়ির মো. মনির হোসেনের ছেলে মো. আক্তার হোসেন শান্ত, একই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মো. লিটন, হাজীগঞ্জ উপজেলার ওঁড়পুর গ্রামের নোয়াপাড়া ভূঁইয়া বাড়ির মৃত ইব্রাহিম ভূঁইয়ার ছেলে মো. এরশাদ ভূঁইয়া, নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের বাইন্না বাড়ির রুহুল আমিনের ছেলে মো. বিল্লাল হোসেন ও কোম্পানিগঞ্জ থানার চরপাবর্তী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আমজাত স্যারের বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. ইলিয়াস।
 ডাকাত দলের সদস্যদের কাছ থেকে দেশিয় অস্ত্রশস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত পিকআপ ভ্যানটি দিয়ে উপজেলায় বিভিন্ন এলাকায় গরু চুরিসহ আরো কয়েকটি অপরাধের সাথে জড়িত এই ডাকাত চক্র।
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ ডাকাতচক্র গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  বুধবার ( ১১ মে) তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।
তিনি আরো জানান, এই ডাকাতচক্র হাজীগঞ্জ উপজেলাসহ আশপাশে নিয়মিত গরু চুরি,  ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
শেয়ার