Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

মতলবে মাইক্রো সিএনজি সংঘর্ষে ৬ জন আহত

১১ মে, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
মতলবে মাইক্রো সিএনজি সংঘর্ষে ৬ জন আহত
মতলব দক্ষিন (চাঁদপুর) প্রতিনিধি :

মতলবে ঠেটালিয়া এলাকায় মাইক্রো ও সিএনজি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে । এ র্দুঘটনাটি ঘটেছে মতলব উত্তর উপজেলার পুর্ব ফতেপুর ইউনিয়নের ঠেটালিয়া বেরীবাধে এলাকায়।

সরজমিন ও হাসপাতাল সুত্রে জানাযায় ১১ মে সকাল ১০ টার দিকে মতলব থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি শ্রীরায়ের চর যাওয়ার সময় ঠেটালিয়া এলাকায় বিপরিত দিক থেকে আসা চাঁদপুরগ্রামী একটি মাইক্রোর সাথে সংঘর্ষ হয় এতে সিএনজির চালকসহ ছয় জন আহত হয়। তারা হলেন সিএনজি চালক ঠেটালিয়া গ্রামের ওমর আলীর ছেলে কামরুল মোল্লা, দক্ষিণ বাইশপুর গ্রামের মৃত ইসাক সরকারের ছেলে রিপন সরকার, ও সর্দারকান্দি গ্রামের খোকন আহম্মেদের ছেলে নাদিম হোসেন ও তার স্ত্রী সুপ্তা আক্তার বাকী দুই জনের নাম জানা যায়নি ।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদের চিকিৎসা দেন । পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রো ও সিএনজি মতলব উত্তর থানায় নিয়ে আসেন ।

শেয়ার