Top

কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়রকে কাউন্সিলরের হুমকি

১১ মে, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়রকে কাউন্সিলরের হুমকি
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়রকে হত্যার হুমকি দিয়েছেন এক কাউন্সিলর। বুধবার দুপুরে কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর কার্যালয়ের সামনে প্যানেল মেয়র শাহিন উদ্দিনকে হত্যার হুমকি দেন আলোচিত পৌর কাউন্সিলর রেজাউল ইসলাম ওরফে মাছ বাবু।

হুমকি দেওয়ার এক পর্যায়ে কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র ও ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিন উদ্দিনকে উদ্দেশ্য করে বাবু বলেন ‘ তোকে খুন করে জেল খাটবো, তুই কত বড় নেতা হয়েছিস তা আমি দেখে নেব’। হুমকির ঘটনার পর প্যানেল মেয়র শাহিন উদ্দিন কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। মডেল থানায় জিডি নম্বর ৬১২। প্যানেল মেয়র শাহিন উদ্দিনের জিডি সূত্রে জানা গেছে, বুধবার দাপ্তরিক কাজে পৌর মেয়র আনোয়ার আলী কার্যালয়ে যান শাহিন উদ্দিন। পৌর মেয়র আনোয়ার আলীর কার্যালয়ে কাজ শেষে তিনি সেখানে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল ইসলাম বাবু দলবল নিয়ে সেখানে উপস্থিত হন। প্যানেল মেয়র শাহিন উদ্দিনকে দেখেই কাউন্সিলর বাবু মারমুখী আচরণ শুরু করেন। তাকে অকথ্য ভাষায় গালাগালির এক পর্যায়ে বলেন ‘শালা তোকে দেখে নেব, তোকে খুন করে জেল খাটবো তুই কতবড় নেতা হয়েছিস তা আমি দেখে নেব’। শাহিন উদ্দিন হুমকির বিষয়টি মেয়র আনোয়ার আলী ছাড়াও পুলিশ সুপার ও আওয়ামী লীগ নেতাদের অবহিত করেন।

বিকেল ৪ টার দিকে কুষ্টিয়া মডেল থানায় কাউন্সিলর রেজাউল ইসলাম বাবুর নামে জিডি করেন শাহিন। এ ঘটনায় আইনি প্রতিকার চেয়েছেন তিনি। এ ব্যাপারে প্যানেল মেয়র মেয়র শাহিন উদ্দিন বলেন,‘ ডিস ব্যবসা নিয়ে ১৯ নম্বরের ওয়ার্ডের কাউন্সিলর বাবুর সাথে স্থানীয় এক ব্যবসায়ীর ঝামেলার ঘটনাকে কেন্দ্র করে শতাধিক লোকজন নিয়ে এসে মেয়রের কার্যালয়ের সামনে তাকে খুন করার হুমকি দেন কাউন্সিলর বাবু।

জানা গেছে, রেজাউল ইসলাম বাবু পরপর দুইবার বিনা প্রতিদ্বন্দ্বীতায় কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। প্যানেল মেয়র শাহিন উদ্দিনকে হত্যার হুমকির বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর রেজাউল ইসলাম বাবু বলেন, আমি কাউকে হুমকি দেইনি। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন শাহিন উদ্দিন। তিনি দাবি করেন তদন্ত করে দেখলেই প্রমাণিত হবে হুমকির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, হুমকির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার