Top

নওগাঁয় তিনটি গোডাউন থেকে ৭৫৩ লিটার তেল জব্দ

১২ মে, ২০২২ ১০:৫৩ অপরাহ্ণ
নওগাঁয় তিনটি গোডাউন থেকে ৭৫৩ লিটার তেল জব্দ
মামুনুর রশীদ বাবু. নওগাঁ :

নওগাঁ শহরের তিনটি গোডাউনে অভিযান চালিয়ে ৭৫৩ লিটার মজুদ রাখা বিভিন্ন ব্র্যান্ডের বোতল জাত সয়াবিন তেল জব্দ করা হয়েছে। এসময় ওই তিন গোডাউনের মালিককে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।
আজ বৃহস্পতিবার দুপুরের পর শহরের গোস্তহাটি ও আটা পট্টির আজাদ স্টোর, রণজিৎ পাল স্টোর ও কিরন ট্রেডার্সের গোডাউনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ কার্যালয় এই অভিযান চালায়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন-দুপুরে শহরের গোস্তহাটির মোড় ও আটাপট্রি এলাকায় অভিযান চালানো হয়। এসময় আমাদের কাছে তথ্য ছিল এসব গোডাউনে তেল মজুদ রাখা হয়েছে। পরে অভিযান চালিয়ে আজাদ স্টোরের গোডাউন থেকে ৩০ লিটার, রনজিত পালের গোডাউন থেকে ২৫২ লিটার ও কিরন ট্রেডাসের গোডাউন থেকে ৪৭১ লিটার বিভিন্ন ব্রান্ডের বোতলজাত সয়াবিন তেল জব্দ করা হয়।
তিনি আরও বলেন- আগের দামে কেনা এসব তেল বর্তমান বাজার দরে বিক্রির অপচেষ্টা করেছিলেন দোকানের মালিকরা। আমরা অভিযান চালিয়ে ওই তিন গোডাউন থেকে সব তেল জব্দ করেছি এবং তেল মজুদ রাখার অপরাধে আজাদ স্টোরের মালিক আবুল কালাম আজাদকে ১০ হাজার টাকা, রণজিৎ পাল স্টোরের মালিক রণজিৎ পালকে ২৫ হাজার টাকা ও কিরন ট্রেডার্সের মালিক সৈকত পালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও জব্দকৃত তেল ভোক্তার মাঝে তাৎক্ষনিক বোতলের গায়ে লেখা মূল্যে বিক্রয় করা হয়। অভিযানে জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক শামসুল হকসহ নওগাঁ সদর মডেল থানার পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।#

শেয়ার