Top

ফেসবু‌কে পোস্ট দেয়ার জেরে সংবাদাদিকের উপর চেয়ারম্যানের লোকজনের হামলার অভিযোগ

১৪ মে, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
ফেসবু‌কে পোস্ট দেয়ার জেরে সংবাদাদিকের উপর চেয়ারম্যানের লোকজনের হামলার অভিযোগ
রংপুর প্রতিনিধি :

মেলায় যাদু প্রদর্শনীর না‌মে অশ্লীল নৃতে‌্যর বিরুদ্ধে ফেসবু‌কে পোস্ট দেয়ায় এক সংবাদাদিককে বেদম পিটিয়ে গুরুতর আহত করেছে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের লোকজন। আহত সংবাদকর্মীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়আলমপুর ইউনিয়নের ধর্মদাসপুর বারুনীর মেলায় এ ঘটনা ঘটে।

সাংবাদিক মিনহাজুল মিলন জানায়, পীরগঞ্জ উপজেলার বড় আলমপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিমের নেতৃত্বে গত বৃহস্পতি ও শুক্রবার ধর্মদাসপুর বারুনী মেলায় যাদু প্রদর্শনীর নামে টিকিট কেটে অশ্লীল নৃত্য পরিবেশন করে আসছিল।

শুক্রবার রাতে ওই মেলায় গিয়ে অশ্লীল নৃত্যের বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট দেয়। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আসলে তাৎক্ষণিক ওই নৃত্য বন্ধ করে দেয়। এতে চেয়ারম্যানসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে মেলার মধ্যেই তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মিলন জানান, চেয়ারম্যান সেলিমের নির্দেশে ফুফাতো ভাই রতন, চাচাতো ভাই রবিউল, মামা মাসুদ, খালাতো ভাই শফিকসহ সেরাজুল, আরফানসহ ১০/১২ জন তাঁর উপর অতর্কিতে হামলা চালায়। চেয়ারম্যান হাফিজুর রহমান সেলিম জানান, আমি কোন নির্দেশ দেইনি। সাংবাদিক আহত হওয়ার খবর শুনে তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। বিষয়টি খুবই দুঃখজনক। স্থানীয় সাংবাদিকরা ঘটনার নিন্দা জানিয়ে দায়ী ব্যক্তিদের ত দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, উপজেলার বড় আলমপুর ইউনিয়নে গত ৩১ জানুয়ারী নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে হাফিজুর রহমান সেলিম চেয়ারম্যান
নির্বাচিত হলেও মামলা সংক্রান্ত জটিলতার কারণে এখনো তিনি শপথ নিতে পারেন নি।

শেয়ার