Top

সাতক্ষীরায় তৃণমূল আ’লীগের সাথে জগলুল হায়দার এমপি’র মতবিনিময়

১৫ মে, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
সাতক্ষীরায় তৃণমূল আ’লীগের সাথে জগলুল হায়দার এমপি’র মতবিনিময়
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আ’লীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে ইউনিয়ন আ’লীগ নেতৃবৃন্দ, সহযোগী সংগঠন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন এমপি জগলুল হায়দার।

শনিবার বিকাল ৫ টায় উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের শংকরকাটি বাজারে ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব শমসের ঢালীর সভাপতিত্বে আ’লীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর সদর ইউনিয়ন আ‘লীগের সভাপতি জি, এম, আকবর কবীর, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক এস, এম, আবুল হোসেন প্রমূখ।

এ সময় নয়টি ওয়ার্ড আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এবং কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ইয়াহিয়া রহমান খোকন সানা, কাশিমাড়ী ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি শামীম আল মাসুদ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন কর্মীবৃন্দ । সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক এসএম আলিম।

শেয়ার