Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে এলো প্যারাসুট স্কিনপিওর ফেইসওয়াশ

১৫ মে, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
বাজারে এলো প্যারাসুট স্কিনপিওর ফেইসওয়াশ

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড প্রথমবারের মতো প্যারাসুট স্কিনপিওর এর স্কিনকেয়ার রেঞ্জে নিয়ে এসেছে প্যারাসুট স্কিনপিওর ফেইসওয়াশের তিনটি ভিন্ন ভ্যারিয়েন্ট। ভ্যারিয়েন্ট তিনটি হলো; প্যারাসুট স্কিনপিওর গোট মিল্ক ব্রাইটেনিং ফেইসওয়াশ, প্যারাসুট স্কিনপিওর অ্যালোভেরা ব্রাইটেনিং ফেইসওয়াশ, প্যারাসুট স্কিনপিওর অরেঞ্জ ব্রাইটেনিং ফেইসওয়াশ।

স্কিনকেয়ার পণ্যে গোট মিল্ক ব্যবহারকারী প্যারাসুটই দেশের প্রথম ব্র্যান্ড। প্যারাসুট স্কিনপিওর গোট মিল্ক ব্রাইটেনিং ফেইসওয়াশ ব্যবহারকারীর ত্বকে এনে দিবে তারুণ্যের ছাপ। শুষ্ক ও অমসৃণ ত্বকের জন্য গোট মিল্ক অতুলনীয় একটি উপাদান। প্যারাসুট স্কিনপিওর অ্যালোভেরা ব্রাইটেনিং ফেইসওয়াশ ত্বকের তৈলাক্ত ভাব দূর করে ত্বককে সতেজ করে তোলে। অন্যদিকে, যারা ত্বকে ব্রণের উপস্থিতি নিয়ে চিন্তিত তাদের জন্য প্যারাসুট নিয়ে এসেছে প্যারাসুট স্কিনপিওর অরেঞ্জ ব্রাইটেনিং ফেইসওয়াশ। তিনটি ভ্যারিয়েন্টেই রয়েছে প্রাকৃতিক উপাদান, যা সুস্থ ত্বক নিশ্চিতে সাহায্য করবে। পণ্য তিনটি সম্পূর্ণ প্যারাবেন বা সালফেট-এর মতো ক্ষতিকারক পদার্থমুক্ত।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডএর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “গ্রাহকদের স্কিনকেয়ার পণ্যের চাহিদা পূরণে আমরা প্যারাসুট স্কিনপিউরের তিনটি নতুন ভেরিয়েন্ট বাজারে এনেছি। ব্যবহারকারীদের সম্পূর্ণ প্রিমিয়াম ফেইস-ক্লিনিং অভিজ্ঞতা প্রদানে নতুন এই ব্রাইটেনিং ফেইসওয়াশ রেঞ্জটি ডিজাইন করা হয়েছে। আমাদের বিশ্বাস, পণ্যগুলো ব্যবহার করে গ্রাহকরা সন্তুষ্ট হবেন।”

প্যারাসুট স্কিনপিউর ফেইসওয়াশের তিনটি ভ্যারিয়েন্টেরই ৫০ গ্রাম প্যাক ৯০ টাকায় এবং ১০০ গ্রাম প্যাক ১৫০ টাকায় দেশজুড়ে সকল রিটেইল শপে পাওয়া যাচ্ছে।

শেয়ার