Top

বান্দরবানে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

১৬ মে, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
বান্দরবানে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ
বান্দরবান প্রতিনিধি :
বান্দরবানের সদর উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী ত্রিপুরা সম্প্রদায়ের নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
ধর্ষণকারী বান্দরবান সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের লেমুঝিড়ি মূখ পাড়ার  আমান চৌধুরীর ছেলে মোঃ ফরহাদ চৌধুরী (৩০)।
 শনিবার(১৪মে) দুপুরে বান্দরবান সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড  লেমুঝিরি মূখ পাড়ার এই নারীকে ধর্ষণ করা হয়। সোমবার (১৬ মে) দুপুরে বান্দরবান সদর থানায় অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরী’র বিরুদ্ধে ভিকটিম এর স্বামী   সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
বান্দরবান সদর ইউনিয়নের চেয়ারম্যান অংসাহ্লা মার্মাকে ধর্ষনের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি অবগত নন বলে জানান।
নাম প্রকাশের অনিচ্ছুক ভিকটিমের আত্বীয় জানান, তারা প্রায় সময় বাড়ির আশে পাশে ঘুরা ফেরা করতে দেখেন ফরহাদ চৌধুরীকে। শুধু তাই নয় ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচয় দিয়ে উচ্চশৃঙখলা ভাবে আচরণ করে। এর বিচার চান আত্বীয়রা।
এব্যাপারে অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরী জানান, বান্দরবান ছাত্রলীগে সদর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে পরিচয় দিয়ে নির্দোষ দাবী করেন এবং তিনি ষড়যন্ত্রের শিকার বলে জানান।
এব্যাপারে মুঠোফোন বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি কাউছার সোহাগ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরী ছাত্রলীগের কোন কমিটিতে নেই। সে ছাত্রলীগের কেউ না।
জানা গেছে,  ফরহাদ উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে এলাকায় নানা অপরাধের অভিযোগ রয়েছে।  গত ২রা এপ্রিল লিমুঝিরি মুখ পাড়ার বাসিন্দা থোয়াই চিং মং মারমা কে অহেতুক কথা তর্কে তাকে মেরে বাম হাত ভেঙ্গে ফেলার অভিযোগ উঠে। তার হামলায় পৃথকভাবে আরো তিন জন আহত হয়েছে বলে জানা গেছে।
আহতরা তারা হলেন, আবসার , শুক্কুর ও এক গ্রাম পুলিশ(নাম প্রকাশে অনিচ্ছুক।
৭নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মনছুর আলম জানান,  তার এই কান্ডের এলাকাবাসী আতংকিত আছে। ধর্ষনকারী  অভিযুক্ত ফরহাদ উদ্দিন চৌধুরীকে এলাকায় পাওয়া যাচ্ছেনা বলে জানান তিনি।
এ বিষয়ে বান্দরবান সদর থানায় যোগাযোগ করা হলে পুলিশ কর্মকর্তা এসআই জমির জানান , তারা আমাদেরকে  একটি অভিযোগ দিয়েছে।
শেয়ার