Top

পিতার সাথে অভিমান করে ছেলের গলায় ফাঁস

১৬ মে, ২০২২ ৮:০২ অপরাহ্ণ
পিতার সাথে অভিমান করে ছেলের গলায় ফাঁস
রংপুর প্রতিনিধি :

মোবাইল ফোন ভেঙ্গে ফেলায় পিতার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে কলেজ ছাত্র ফারুক হোসেন।

সোমবার (১৬ মে) দুপুরে রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফারুক ওই গ্রামের সিদ্দিকুর রহমানের বড় ছেলে। সে মীরবার কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান জানান, রোববার পরিবারের সবার সঙ্গে রাতে আহার শেষে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে ফারুক। রাত সাড়ে ১২টার দিকে তার মা ফাতেমা বেগম ছেলের ঘরে আলো জ্বলছে। ঘরের মধ্যে আলো জ্বালা দেখে মায়ের সন্দেহ হলে ছেলেকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে ঘরের টিনের বেড়ার ফাঁক দিয়ে দেখতে পান গলায় ওড়না পেঁচানো ফারুকের মরদেহ ঝুলছে।এ সময় তার চিৎকারে স্বামী-স্ত্রী মিলে মরদেহ নিচে নামান।

ফারুকের বাবা সিদ্দিকুর রহমান বলেন, ফারুক তার বড় ছেলে লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করতো। কিন্তু লেখাপড়ায় মনোযোগী না হয়ে মোবাইল ব্যবহারে আসক্ত ছিল। এজন্য প্রায় তিনি রাগারাগি করতেন। রোববার রাত ৯টার দিকে ঘরে তার সঙ্গে ভাত খাবার সময় মোবাইল ব্যবহার করে। এ সময় তিনি রাগ করে মোবাইল কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলেন।

এরপর খাবার খেয়ে সে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। পরে কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।
টেপামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বলেন, কলেজছাত্র ফারুক জেদি স্বভাবের ছিল। বাবার সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার