Top

কুষ্টিয়ায় কলেজে শিক্ষার্থীর আত্মহত্যা

১৮ মে, ২০২২ ৩:৪১ অপরাহ্ণ
কুষ্টিয়ায় কলেজে শিক্ষার্থীর আত্মহত্যা
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় মোছাঃ জান্নাত রহমান (২০) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা ঘটনা ঘটেছে । বুধবার সকাল ১১ টায় কুষ্টিয়া শহরস্থ বনপুড বেকারির এমএম ছাত্রী নিবাস মেস থেকে ওই কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জান্নাত রহমান মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া এলাকার মোঃজিল্লুর রহমানের কন্যা। জান্নাত ভার্সিটি এক্সাম দেওয়ার জন্য মেসে থেকে কোচিং করতো।

সুত্রে জানা যায়, কয়েকদিন ধরেই জান্নাত তার বয়ফেন্ডের সাথে রাগারাগি করে এবং কয়েকদিন ধরেই আত্নহত্যার চেষ্টা করে। গতকাল রাত একটার সময় পর্যন্ত তার বান্ধবীরা তাকে রেখে দেয় একটার পরে সবাই ঘুমাতে যায়। সকালে উঠে বান্ধবীরা তাকে ডাকতে গেলে তার বান্ধবীরা দেখে দরজা বন্ধ। পরে তারা আশেপাশের লোকজনদের ডেকে দরজা ভেঙ্গে দেখে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে পুলিশকে খবর দেয়। কিন্তু ঝুলন্ত অবস্থায় তার হাতে ব্যাডেস করা ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

শেয়ার