Top

শাল্লায় মুক্তিযোদ্ধাদের হুমকি থানায় অভিযোগ

১৮ মে, ২০২২ ৮:৩৪ অপরাহ্ণ
শাল্লায় মুক্তিযোদ্ধাদের হুমকি থানায় অভিযোগ
শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি :

শাল্লায় বীর মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাসের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেন উপজেলার মুক্তিযোদ্ধারা। আজ বুধবার বিকেলে (১৮মে) মানববন্ধনের শেষে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ধরণের কুটক্তি, গালিগালাজ ও হুমকি প্রদর্শন করে শাল্লা ইউপির দামপুর গ্রামের আমির হোসেন নামের এক ব্যক্তি। এসব হুমকি দেওয়া হয় চিত্রশিল্পী চিন্ময় দাসের দোকানের সামনে। পরে চিন্ময় দাস মুক্তিযোদ্ধাদের বিষয়টি অবগত করে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। এসময় মানববন্ধনে উপস্থিত মুক্তিযোদ্ধারাও থানায় যান।

এব্যাপারে অভিযোগকারী চিন্ময় দাস বলেন আমি ব্যানার বানিয়ে দেওয়ায় আমাকে হুমকি শাল্লা ইউপির দামপুর গ্রামের বাসিন্দা আমির হোসেন। পাশাপাশি মুক্তিযোদ্ধাদেরও অকথ্য ভাষায় গালাগালি করে হুমকি ধামকি দেয় সে। সাথে সাথে বিষয়টি আমি মুক্তিযোদ্ধাদের জানাই এবং থানায় লিখিত অভিযোগ করি।

এবিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন মুক্তিযোদ্ধারা দেশের সম্পদ ও সম্মানিত ব্যক্তি। কেউ তাঁদের হুমকি প্রদর্শন করলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

জানা যায় আমির হোসেন কথিত একজন নিষ্কৃয় সংবাদকর্মী। তিনি উপজেলা বিএনপির একজন সক্রিয় কর্মী। আমির হোসেনের বিরুদ্ধে একাধিক অভিযোগ থানায় রয়েছে।

শেয়ার