Top
সর্বশেষ

সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৪ মে, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জের সলঙ্গা থানার গোলকপুর গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে মোঃ আশাদুল শেখ (২৫), কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ফারাকপুর (চেয়ারম্যান মোড়) গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ জসীম আলী (২৭), একই গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে মোঃ শাহ জামাল (৪০) ও একই উপজেলার বারদাগ (বাহিরচর) গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে মোঃ মোস্তাকিন (১৯)।

র‌্যাব-১২’র অর্ডন্যান্স এবং অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতের প্রথম প্রহর সাড়ে ১২টায় সিরাজগঞ্জের সলঙ্গা থানার গোলকপুর গ্রামে অভিযান চালিয়ে ১৮ কেজি ৮৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আশাদুল শেখকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এরপর রাত পৌণে ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার রামারচর নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে জসীম আলী, শাহ জামাল ও মোস্তাকিনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ নগদ ৯ হাজার ৫০০ টাকা, ৩টি মোবাইল ও ১টি ট্রাক জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ মাদক ব্যবসা করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট
থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার