Top

শেরপুরে ভারতীয় আমদানি নিষিদ্ধ  বিয়ারসহ ২ যুবক গ্রেপ্তার

২৬ মে, ২০২২ ১০:০৬ অপরাহ্ণ
শেরপুরে ভারতীয় আমদানি নিষিদ্ধ  বিয়ারসহ ২ যুবক গ্রেপ্তার
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের ঝিনাইগাতীতে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদক বিয়ারসহ জাকির হোসেন (২৪) ও আসাদুজ্জামান(২৬) নামে ২ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ২৫ মে বুধবার রাতে উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। জাকির  শ্রীবরদী উপজেলার সাতানী মথুরাদী এলাকার মকবুল হোসেনের ছেলে  ও আসাদুজ্জামান  একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে। ২৬ মে বৃহস্পতিবার দুপুরে মাদক আইনের মামলাসহ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সাড়ে আটটার দিকে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া বাজারসংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে ১২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ বিয়ারসহ জাকির ও আসাদুজ্জামানকে আটক করে র‌্যাব। ওইসময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল, নগদ ১৭ হাজার পাঁচশত টাকা ও দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিয়ারের আনুমানিক মূল্য ৬ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আটককৃত ২ জন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার