Top

 বরগুনায় প্রচারনার প্রথম দিনেই  স্বতন্ত্র প্রার্থী প্রচার গাড়িতে হামলা

২৮ মে, ২০২২ ৩:০৪ অপরাহ্ণ
 বরগুনায় প্রচারনার প্রথম দিনেই  স্বতন্ত্র প্রার্থী প্রচার গাড়িতে হামলা
 বরগুনা প্রতিনিধি :
শেষ ধাপের বরগুনার তালতলীতে  ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী (১৫ জুন)। নির্বাচনকে ঘিরে প্রচারনা শুরুর প্রথম দিনেই আনারস মার্কার সতন্ত্র প্রার্থীর প্রচার গাড়িতে নৌকা মনোনীত প্রার্থী ও তার সহযোগীরা হামলা চালিয়েছে।অভিযোগ উঠেছে উপজেলার সোনাকাটা ইউনিয়ন এর সতন্ত্র প্রার্থীর প্রচার গাড়ি ও মাইক ভাংচুর করে তারা।
বৃহস্পতিবার (২৭) বেলা ৩ ঘটিকার সময়  বরগুনা জেলার তালতলী উপজেলার ৭ নং সোনাকাটা ইউনিয়নে এই ঘটনাটি ঘটে।
জানা যায়, ৭ নং সোনাকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগে নৌকা মনোনীত প্রার্থী সুলতান ফরাজীও তার সহযোগী সোহেল বৃহস্পতিবার  (২৭) মে বেলা ৩.০০ টার দিকে সতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী   ফরাজী মোঃ ইউনুচ এর  প্রচার মাইক ও প্রচার গাড়ি ভাংচুর করে।  ফরাজী মোঃ ইউনুচ সহ তার সমর্থকদের ব্যাবসা প্রতিষ্ঠান আগুন দিয়ে পুড়িয়ে ফেলার হুমকি দিচ্ছে।
আনারস প্রতীকের সতন্ত্র প্রার্থী ফরাজী মোঃ ইউনুচ বলেন, আমার প্রচার গাড়ি ও মাইক ভাংচুর করে নৌকা প্রতীকের প্রার্থী সুলতান ফরাজী ও তার সহযোগী সোহেল আকন। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুলতান ফরাজী ও তার সহযোগীরা এই ইউনিয়নের প্রভাবশালী লোক তাই এদের বিরুদ্ধে কেউ কোন কথা বলে না। আমি এদের বিচারের দাবী জানাই।
পরে একই দিনে সন্ধার পরেএ ঘটনায় তালতলী থানায় একটি অভিযোগ দায়ের করেন সতন্ত্র প্রার্থী ফরাজী মোঃ ইউনুচ।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখওয়াত হোসেন তপু বলেন, এই ঘটনার বিষয়ে আমার কাছে আনারস মার্কার সতন্ত্র প্রার্থী ফরাজী মোঃ ইউনুচ  একটা অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার