Top

ঠাকুরগাঁওয়ে বার বার গাছের সাথেই শত্রুতা

০২ জুন, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে বার বার গাছের সাথেই শত্রুতা
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে বার বার কাটা হচ্ছে একই বাগানের গাছ। ঠাকুরগাঁও সদর উপজেলার রোড কালিতলা এলাকায় একই বাগানের শতাধিক গাছ বার বার কাটার এমন ঘটনা ঘটছে। ১ জুন বুধবার আবারো সে বাগানের প্রায় ৫৫ টি সুপারি গাছ কেটে ফেলেছে দৃর্বৃত্তরা।

এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয় এবং ভুক্তাভোগী গৃহিণী মাসুমা ফারজানা আদালতের স্মরণাপন্ন হলে আদালত থানার একজন তদন্ত কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন পেশ করার নির্দেশ দেন।

অভিযোগ থেকে জানা যায়, ঐ এলাকার মাসুমার বাবা মৃত মোক্তাদুর রহমান জীবিত থাকা অবস্থায় ২০১৮ সালে একই এলাকার জিল্লুর এবং মামুনুর রশিদের কাছ থেকে ৭ শতক জমি ক্রয় করেন। বাবার মৃত্যুর পর মাসুমা ঐ জমিতে বাগান গড়ে তুলেন। কিন্তু অভিযুক্ত আমিনুর রহমান, রফিকুল ও খোকনসহ আরো কয়েকজন বাগানের জমি নিজেদের দাবি করে শতাধিক গাছ কেটে ফেলে। ফারজানা তাদের বাধা দিতে গেলে অভিযুক্তরা ফারজানাকে হুমকি দে ও সরে যেতে বলে। পরে ফারজানা সদর থানায় অভিযোগ করেন। কিন্তু অভিযুক্তরা বার বার বাগানের গাছ কাটছেন। ফারজানা আবারো থানায় অভিযোগ দায়ের করেন।

সদর থানার তদন্ত কর্মকর্তা এস আই মমিনুল জানান, আমাদের কাছে এর আগেও অভিযোগ এসেছিলো। নতুন করে আবারো অভিযোগ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে আদালতে প্রতিবেদন পেশ করা হবে।

শেয়ার