Top

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

০২ জুন, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
দিনাজপুর জেলা প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার নিমতলা রহমানিয়া মোড়ে ট্রাকের ধাক্কায় দুই মোটারসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন বাইকের সাথে থাকা আরেক আরোহী।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর ফুলবাড়ি উপজেলার নিমতলা রহমানিয়া মোড়ে গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ।

নিহতরা হলেন- ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামেরে আজেয় উদ্দিনের ছেলে নাহিদ হাসান (২৪) শিবনগর গ্রামের বুলবুল আহমেদের ছেলে তাজিম ইসলাম  (১৭) ও আহত  উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে মো. খালিদ হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে নিমতলা রহমানিয়া মোড়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি চালবোঝাই ট্রাক বিপরীত দিকে থেকে দ্রুত গতিতে আসা মোটোরসাইকেল টিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটোরসাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে নাহিদ ও তাজিম ঘটনাস্থলেই মারা যায় । পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর অবস্থায় খালিদকে হোসেন কে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) আশ্রাফুল ইসলাম ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি (ইউডি) মামলা করা হয়েছে।

শেয়ার