Top

শেরপুরে মাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিলেন ছেলে

০৩ জুন, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
শেরপুরে মাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিলেন ছেলে
নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে গর্ভধারিণী মাকে কুপিয়ে ও আঘাত করে হত্যার পর মরদেহ নদীতে ভাসিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হত্যাকাণ্ডে অভিযুক্ত ছেলে ফারুককে (৩৫) আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (৩ জুন) ভোর রাতের কোনো একসময় ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের নিজপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী দিনমজুর নূর বানু (৫৫) তার ছেলে ফারুককে নিয়ে ঝুপড়ি ঘরে বসবাস করতেন। অপর ছেলে মনির ঢাকায় কাজ করেন। ফারুক মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক বলে প্রায়ই সে তার মাকে মারধর করত।
বৃহস্পতিবার প্রতিরাতের মতো মা-ছেলে তাদের ঝুপড়ি ঘরে ঘুমিয়ে পড়েন। রাতের কোনো একসময় দা দিয়ে কুপিয়ে এবং শীল-বেলনা দিয়ে আঘাতে করে হত্যার পর মরদেহ টেনে পাশের নদীতে ফেলে রাখে। শুক্রবার ভোরে স্থানীয়রা মা নূর বানুর রক্তাক্ত মরদেহ বাড়ির পাশের ভোগাই নদীতে ভাসতে দেখে।
খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নদী থেকে মরদেহ উদ্ধার করে। এ সময় অভিযুক্ত ছেলে ফারুক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর হাসপাতাল মর্গে পাঠানো এবং মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ছেলেকে আটক করা হয়। এ ছাড়া হত্যায় ব্যবহৃত দা, শীল ও বেলনা জব্দ করা হয়েছে।
শেয়ার