Top

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পলিটেকনিক ছাত্র খুন

০৪ জুন, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ
বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পলিটেকনিক ছাত্র খুন
বগুড়া প্রতিনিধি :

বগুড়ায় আল জামিউল বনি (২২) নামে স্থানীয় পলিটেকনিক ইন্সটিটিউটের এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলোনী এলাকায় ছুরিকাঘতের আধাঘন্টর মধ্যে তার মৃত্যু হয়। নিহত বনি বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিউটার বিভাগের ৫ম পর্বের শিক্ষার্থী ছিলেন।

বনি শহরের মালতিনগর এলাকার আনিছুর রহমান বাবুর ছেলে। তার বাবা পেশায় প্রশিক্ষণপ্রাপ্ত একজন দন্ত চিকিৎসক। স্বজনরা জানান, বনি একজন সাইক্লিস্ট ছিলেন। তিনি বগুড়া সাইক্লিস্ট-এর সাধারণ সম্পাদক এবং বিডি ক্লিন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন। পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে বনিকে হত্যা করা হতে পারে।

বনির ফুফু মিনি খাতুন জানান, তার ভাতিজা পবিত্র কোরআনের হাফেজ ছিল। সে বিডিক্লিনের পক্ষ থেকে শুক্রবার পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশ নেয়।

বগুড়া বনানী পুলিশ ফাঁড়ির এস আই সাজ্জাদুল ইসলাম জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বনি সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। শহরের মোহাম্মদ আলী হাসপাতালের সামনে তরুণদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরবর্তীতে বনি কলোনী এলাকায় গেলে তার মাথায় ছুরিকাঘাত করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানেই তার মৃত্যু হয়।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এস আই সাইরুল ইসলাম চিকিৎসকদের বরাত দিয়ে জানান, বনির মাথার অনেক গভীরে ছুরিটি প্রবেশ করানো হয়েছিল।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম জানান, প্রেমঘটিত কারণে ওই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে প্রাথমিকভাবে জানা গেছে।

শেয়ার