Top

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ ফুটবলে চ্যাম্পিয়ান বালক-চরফ্যাশন ও বালিকা ভোলা সদর উপজেলা

০৪ জুন, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ ফুটবলে চ্যাম্পিয়ান বালক-চরফ্যাশন ও বালিকা ভোলা সদর উপজেলা
ভোলা প্রতিনিধি :

উৎসব মুখর পরিবেশে ভোলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ বালক- বালিকা ফুটবল  প্রতিযোগিতায় ফাইনাল খেলা অনুঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ান হয়েছেন বালক চরফ্যাশন উপজেলা ও বালিকা ভোলা সদর উপজেলা।

শুক্রবার (৩ জুন) দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ভোলা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ বালক-বালিকা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা অনুঠিত হয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ ১৭ বালক-বালিকা ফুটবল টুর্নামেন্টে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই- লাহী চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভোলা সন্তান সচিব মেজবাহ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব আব্দুল মমিন টুলু, বিসিবি’র পরিচালক আলমগীর খান আলো, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান, ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা প্রমূখ।

খেলায় বালকদের বিভাগে ভোলা পৌরসভা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চরফ্যাশন উপজেলা ফুটবল টুর্নামেন্ট দল। এবং বালিকাদের বিভাগে লালমোহন উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভোলা সদর উপজেলা ফুটবল টুর্নামেন্ট দল।

শেয়ার