Top

বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’কে সংবর্ধনা

০৬ জুন, ২০২২ ১:০৬ অপরাহ্ণ
বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’কে সংবর্ধনা
সুনামগঞ্জ প্রতিনিধি :

নবগঠিত ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’ কে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (৫ জুন) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’র নেতৃবৃন্দকে -এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ‘শাল্লা উপজেলা প্রেসক্লাব’-এর সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি জয়ন্ত সেন ও সাধারণ সম্পাদক দৈনিক যায়যায় দিনের উপজেলা প্রতিনিধি দিলুয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক বানিজ্য প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি সন্দীপন তালুকদার সুজনসহ সংগঠনের অন্যান্য সদস্যদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র সরকার, জয় কুমার বৈষ্ণব, বলরাম দাস, শিবধন দাস, প্রেমবাসী দাস, ফুলবাসী দাস, যোগেন্দ্র দাশ, মণীন্দ্র চন্দ্র দাস, আক্কাছ আলী, আহমদ আলী, অনিল চন্দ্র দাস, প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধারা বলেন সাংবাদিকরা জাতির বিবেক। মহান মুক্তিযুদ্ধের সময় সাংবাদিকদের ভূমিকা ছিল অপরিসীম। আমরা সাংবাদিকদের সম্মান করি। দেশের উন্নয়নে সাংবাদিকদেরও অবদান রয়েছে। আপনারা মুক্তিযুদ্ধের স্বপক্ষে গঠনমূলক লেখালেখি করে দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তারা।

পরবর্তীতে বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র সরকারকে শাল্লা উপজেলা প্রেসক্লাব’র আজীবন সদস্যের ঘোষণা দেন সভাপতি জয়ন্ত সেন। এসময় শাল্লা উপজেলা প্রেসক্লাব-এর সকল সদস্যবৃন্দ করতালি ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র সরকার সুনামগঞ্জ জেলা থেকে সাপ্তাহিক ‘গ্রাম বাংলার কথা’ পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন দায়িত্বপালন করেছিলেন।

শেয়ার