Top
সর্বশেষ

পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন শেরপুরের মোস্তাফিজুর রহমান

০৬ জুন, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন শেরপুরের মোস্তাফিজুর রহমান
শেরপুর প্রতিনিধি :

পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়েছেন শেরপুরের কৃতি সন্তান মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। ৫ জুন রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মোস্তাফিজুর রহমানসহ ৩৩ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়।

মোস্তাফিজুর রহমান নালিতাবাড়ী সদর ইউনিয়নের ছালুয়াতলা গ্রামের অধিবাসী সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, সাবেক ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিনের পুত্র এবং নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুর ছোটভাই।

জানা যায়, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে কর্মরত মোস্তাফিজুর রহমান ২৭তম বিসিএসে পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। কর্মজীবনে একজন পরিচ্ছন্ন ও সাহসী পুলিশ কর্মকর্তা হিসেবে তার রয়েছে সুখ্যাতি। তিনি ছাত্রজীবনে তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, সরকারি নাজমুল স্মৃতি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ থেকে স্নাতক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। এলাকায় তিনি রিপন নামে সমধিক পরিচিত। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক।তার উচ্চশিক্ষিতা স্ত্রী গৃহিণী।

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়ায় এক প্রতিক্রিয়ায় মোস্তাফিজুর রহমান প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব ও আইজিপিসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন মহলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেইসাথে তিনি পুলিশ ও দেশের স্বার্থে অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে সচেষ্ট থাকবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এদিকে তার পদোন্নতিতে নিজ এলাকা নালিতাবাড়ীসহ শেরপুরের বিভন্ন মহল তার প্রতি অভিনন্দন জানিয়েছেন।

 

 

শেয়ার