Top

মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

০৭ জুন, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা
সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর এলাকায় মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতা শিশুটির পিতা বাদি হয়ে ধর্ষণের চেষ্টাকারী অনিক পাল (১৯)কে আসামী করে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সুনামগঞ্জে একটি মামলা দায়ের করেন। যার নারী ও শিশু নির্যাতন পিটিশন মামলা নং-২৬৬/২২ইং।

মামলার অভিযোগ সূত্রে আরো জানা যায়, শহরের মল্লিকপুর এলাকায় উভয়পক্ষ ভাড়াটিয়া হিসেবে থাকতেন। এ সুবাদে বাসায় উভয় ভাড়াটিয়ার মধ্যে আসা যাওয়া ও ছিল। এই সুযোগটাকে কাজে লাগিয়ে গত ১১ই মে রাত আনুমানিক সাড়ে ৯ টায় শিশুটির পিতা দোকানে থাকায় এবং মা গৃহ কাজে ব্যস্ত থাকার অনিক পাল ঐ শিশুটিকে মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে তার রুমে নিয়ে দরজা বন্ধ করে মেঝেতে ফেলে শিশুটির পেন্ট খুলে জোরপূর্বক যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিশুটি চিৎকার শুরু করলে ধর্ষনের চেষ্টাকারী অনিক পাল পালিয়ে যায়। পরবর্তীতে  ঘটনাটি জানাজানি হয়ে গেলে অভিযুক্ত অনিক পাল শিশুটির মাকে ঘটনাটি প্রকাশ না করার জন্য চাপ প্রয়োগ করে। এ ব্যাপারে মামলা বাদি জানান,একটি অবুঝ শিশুকে কিভাবে অভিযুক্ত আসামী অনিক পাল মোবাইলে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে আমার মেয়ের উপর যৌন নির্যাতন চালায়। তিনি এই অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানান। বাসার মালিক প্রণয় দাস জানান, বিষয়টি আমি শুনেছি এটা খুবই দুঃখজনক ঘটনা।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইফতেখার উদ্দিন চৌধুরী জানান,বিজ্ঞ আদালত হতে মামলাটি থানায় আসলে তদন্ত সাপেক্ষেদোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার