Top

জিনের হাত থেকে নিজেকে রক্ষার জন্য কবিরাজের পরামর্শে শিশুকে ধর্ষণ

১১ জুন, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
জিনের হাত থেকে নিজেকে রক্ষার জন্য কবিরাজের পরামর্শে শিশুকে ধর্ষণ
রংপুর প্রতিনিধি :

জিনের হাত থেকে নিজেকে রক্ষার জন্য কবিরাজের পরামর্শে এক শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক মেজবাউল হক ঘুটুসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা। গ্রেফকারকৃতদের মধ্যে এক দম্পত্তিও রয়েছেন।

শনিবার দুপুরে নগরীর আলমনগর পানি উন্নয়ন বোর্ডে র‌্যাব-১৩ সদর দপ্তরে আযোজিত এক সংবাদ সন্মেলনে এই কথা জানান র‌্যাব-১৩ কমান্ডার রেজা আহামেদ ফেরদৌস।

সংবাদ সন্মেলনে তিনি বলেন, গত ২ জুন রংপুরের গংগাচড়া উপজেলার খলেয়া এলাকায় সূর্যিনা বেগম ও তার স্বামী আজাহারুল ইসলাম সেখানকার এক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে দুপুরে স্কুল ছুটির পর বাহিরে বেড়াতে নিয়ে যাবার কথা বলে তাদের বাড়িতে নিয়ে আসে।

এর পর তারা শিশুটিকে দুপুরের খাবার খাওয়ানোর পর মোবাইলে গান শোনায় এবং অশ্লিল ভিডিও দেখায়। একপর্যায়ে তারা কৌশলে তাদের বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর ধর্ষক ঘুটু বাড়িতে প্রবেশ করে শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে সেখান থেকে চলে যায়। শিশুটি বাড়ি ফেরার পর সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের ওয়ান-স্টপ এাইসিস সেন্টারে নিয়ে আসা হয়।

এঘটনায় শিশুটির পিতা গত ৪ জুন গংগাচড়া থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এঘটনায় রাব-১৩ ছায়া তদন্ত শুরু করে শনিবার ভোরে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌর এলাকা থেকে ধর্ষকমেজবাউল হক ঘুটু ও সহযোগী সূর্যিনা বেগম ও তার স্বামী আজাহারুল ইসলামকে গ্রেফতার করে।

র‌্যাব-১৩ কমান্ডার রেজা আহামেদ ফেরদৌস জানান, ধর্ষক মেজবাউল হক ঘুটকে জিঞ্জাসাবাদের পর সে জানিয়েছেন ,তার (ঘুটু) উপর জিনের আছর পড়েছে।

স্থানীয় এক কবিার তাকে বলেছে শিশু ধর্ষণ করলে তার উপর কোন দিন জিনের আছর পড়বে না। তাই সে ওই কবিরাজের পরামর্শে শিশুটিকে ধর্ষণ করেছে।
সংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ওই কবিরাজকে নজরদারীতে রেখে তদন্ত শুরু করেছি। সে দোষি প্রমানিত হলে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

শেয়ার